শনিবার, ২২ ফেব্রুয়ারী ২০২০, ০৫:৪২ পূর্বাহ্ন

এনগেজমেন্টের আংটি লুকাচ্ছেন প্রিয়াঙ্কা

এনগেজমেন্টের আংটি লুকাচ্ছেন প্রিয়াঙ্কা

বেশ কিছুদিন থেকেই বলিউডের জনপ্রিয় নায়িকা প্রিয়াঙ্কা চোপড়ার হাতের আঙুলে শোভা পাচ্ছিলো এনগেজমেন্টের আংটি। শিগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এমন খবর যখন বাতাসে উড়ছে ঠিক তখন নতুন খবর এসে হাজির। যেই আংটি নিয়ে এতো কিছু সেই আংটিই নাকি আঙুল থেকে খুলে ফেলেছেন নায়িকা। সম্প্রতি একটি ভিডিও ছড়িয়ে পড়েছে যেখানে দেখা যাচ্ছে এনগেজমেন্টের আংটি খুলে জিন্স প্যান্টের পকেটে সেটা লুকাচ্ছেন প্রিয়াঙ্কা।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত হয়েছে এমন খবর। এভাবে হঠাৎ করে আংটি খোলার কারণও খুঁজে পাচ্ছেন না কেউ। গাড়ি থেকে নেমে আংটি খুলে লুুকিয়ে ফেলেন প্রিয়াঙ্কা। এরপর ভক্তদের অটোগ্রাফ দিয়ে আবারও গাড়িতে উঠে চলে যান পিগি।

সম্প্রতি মার্কিন রকস্টার নিক জোনাসের সঙ্গে বাগদান সারেন প্রিয়াঙ্কা চোপড়া। লন্ডনে বেড়াতে গিয়েই নিকের সঙ্গে আংটি বদল করেন তিনি। শোনা যাচ্ছিল চলতি বছরের সেপ্টেম্বরেই নিকের সঙ্গে তার বিয়ে।

‘কোয়ান্টিকো’, ‘বেওয়াচ’-এর পর এবার নাকি পরের হলিউড প্রজেক্টে সাইন করেছেন প্রিয়াঙ্কা। এবার ক্রিস প্র্যাটের সঙ্গে জুটি বাঁধবেন তিনি। ‘জুরাসিক ওয়ার্ল্ড’, ‘দ্য গার্ডিয়ান অফ দ্য গ্যালাক্সি’- ছবিতে ক্রিসের অভিনয় দেখেছেন দর্শক। এবার তার বিপরীতেই দেখা যাবে প্রিয়ঙ্কাকে। যদিও নতুন এই প্রজেক্ট নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি প্রিয়াঙ্কা।





© All rights reserved © 2017 alltimenewsbd24.Com
Design & Developed BY ThemesBazar.Com