বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ১১:০১ পূর্বাহ্ন

করোনাভাইরাস পরীক্ষায় বার্সার সবাই ‘নেগেটিভ’

করোনাভাইরাস পরীক্ষায় বার্সার সবাই ‘নেগেটিভ’

এরই মধ্যে চূড়ান্ত হয়ে গেছে জার্মান বুন্দেসলিগা শুরুর সময়। ইউরোপের শীর্ষ ঘরোয়া লিগগুলোর মধ্যে প্রথম টুর্নামেন্ট হিসেবে আগামী ১৬ মে থেকে পুনরায় মাঠে গড়াবে জার্মানির লিগ। কথাবার্তা চলছে স্প্যানিশ লা লিগা পুনরায় শুরুর ব্যাপারেও।

সে লক্ষ্যে গত বুধবার নিজ নিজ ক্লাবে ফিরেছেন বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ, অ্যাটলেটিকো মাদ্রিদসহ লা লিগার সকল ক্লাবের খেলোয়াড়রা। তবে এখনও পর্যন্ত অনুশীলন শুরু হয়নি তাদের। বরং প্রথম দিন করা হয়েছে করোনাভাইরাস পরীক্ষা।

বুধবার হুয়ান গাম্পার স্পোর্টস কমপ্লেক্সে উপস্থিত হয়ে নিজেদের নমুনা দিয়ে যান বার্সেলোনার সকল খেলোয়াড়। তবে ইনজুরিতে থাকায় শুধুমাত্র ফরাসি তরুণ ফরোয়ার্ড এ দলে ছিলেন না।

বৃহস্পতিবার কাতালান রেডিও ‘আরএসি-১’ এর বরাত দিয়ে মার্কার প্রতিবেদনে জানানো হয়েছে, বার্সেলোনার সকল খেলোয়াড়ের করোনাভাইরাস পরীক্ষার ফল এসেছে নেগেটিভ। ফলে তারা ব্যক্তিগত পর্যায়ের অনুশীলন শুরু করে দিতে পারবেন।

সে ধারাবাহিকতায় বার্সেলোনার পক্ষ থেকে জানানো হয়েছে, আজ থেকে অনুশীলনে ফিরছেন মেসি-সুয়ারেজরা। বাংলাদেশ সময় দুপুর দেড়টায় হুয়ান গাম্পার স্পোর্টস কমপ্লেক্সে সামাজিক দূরত্ব বজায় রেখে ব্যক্তিগত অনুশীলন করতে পারবেন খেলোয়াড়রা।

সবার মাঝে সামাজিক দূরত্ব নিশ্চিত করার জন্য টিটো ভিলানোভা পিচ, পিচ-২ এবং পিচ-৩ ব্যবহার করা হবে অনুশীলনে। সব খেলোয়াড় ক্লাবের ট্রেনিং কিট পরেই অনুশীলন করবেন। তবে অনুশীলন করে কেউই চেঞ্জরুম বা ড্রেসিংরুমে যেতে পারবেন না। সোজা চলে যেতে হবে নিজ নিজ বাসায়।





© All rights reserved © 2017 alltimenewsbd24.Com
Design & Developed BY ThemesBazar.Com