রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০২:৩৮ পূর্বাহ্ন

জেগে ওঠা মোস্তাফিজের মুম্বাইয়ের সামনে দুরন্ত নাইটরা

জেগে ওঠা মোস্তাফিজের মুম্বাইয়ের সামনে দুরন্ত নাইটরা

অবশেষে ঘুম ভেঙেছে মুম্বাই ইন্ডিয়ানসের। হারের ঘূর্ণিতে ঘুরতে ঘুরতে জয়ের ধারায় ফিরেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। সেই ধারা অব্যাহত রাখতে আজ কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে লড়বে তারা। ইডেন গার্ডেনসে ম্যাচটি গড়াবে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়। সেখান থেকে সেটি সরাসরি সম্প্রচার করবে চ্যানেল নাইন ও স্টার স্পোর্টস-১।

এবারের আসরের শুরুটা ভালো হয়নি মুম্বাইয়ের। জিতি জিতি করেও জেতা হয়নি তাদের। এবার ঘুরে দাঁড়ানোর আভাস দিয়েছে দলটি। সবশেষ ম্যাচে কলকাতাকে হারিয়ে প্লে অফের আশা জিইয়ে রেখেছে রোহিত অ্যান্ড কোং।

এ ম্যাচে নাইটদের হারাতে পারলেই সেই আশা বাস্তবায়নের পথে অনেকটাই এগিয়ে যাবে আইপিএল ইতিহাসের সেরা দলটি। তাই জয়ের ভিন্ন কিছু ভাবছে না মুম্বাই। শেষ কয়েক ম্যাচে একাদশে সুযোগ পাননি বাংলাদেশ বোলিং বিস্ময় মোস্তাফিজুর রহমান। এদিন তার একাদশে থাকার সম্ভাবনা নেই।

চলমান আসরে শুরু থেকেই ভালো করে যাচ্ছে কলকাতা। ১০ ম্যাচে ৫ জয়ে পয়েন্ট টেবিলের ৪ নম্বরে আছে বলিউড কিং শাহরুখ খানের দল। এ ম্যাচে জিতলে প্লে অফে খেলা অনেকটা নিশ্চিত করে ফেলবে নাইটরা। জয়ের জন্য মুখিয়ে তারাও।

অন্যদিকে সমানসংখ্যক ম্যাচে ৪ জয়ে পঞ্চম স্থানে আছে মুম্বাই। চুল পরিমাণও ছাড় দিতে চাচ্ছে না দলটি। ফলে ম্যাচটিতে তুমুল লড়াইয়ের গন্ধ পাওয়া যাচ্ছে।





© All rights reserved © 2017 alltimenewsbd24.Com
Design & Developed BY ThemesBazar.Com