রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০২:১৪ পূর্বাহ্ন

দর্শকদের অপছন্দে ফারিয়া ও পড়শী

দর্শকদের অপছন্দে ফারিয়া ও পড়শী

বর্তমান সময়ে বিনোদনের অন্যতম মাধ্যম ইউটিউব। তাই ইউটিউবকে লক্ষ্য করে অনেক সঙ্গীতশিল্পী মিউজিক ভিডিও নির্মাণ করছেন এবং প্রকাশও করছেন।

ইউটিউবে ভিডিও দেখার পাশাপাশি নিজের মতামত প্রকাশ করারও সুযোগ রয়েছে। পছন্দ হলে লাইক বাটন, পছন্দ না হলে ডিজলাইক বাটন চাপতে পারেন দর্শকরা।

২৬ এপ্রিল প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি ইউটিউবে নায়িকা নুসরাত ফারিয়ার ‘পটাকা’, একই দিনে ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউবে পড়শীর ‘রাস্তা’ গানের মিউজিক ভিডিও মুক্তি পায়।

বৃহস্পতিবার দুপুর ১টা পর্যন্ত ইউটিউবে ‘পটাকা’ গানটি দেখা হয়েছে ১২ লাখ ৭৭ হাজার ১৯৭ বার। নুসরাত ফারিয়ার গাওয়া এই গানে ‘লাইক’ ছিল ১৩ হাজার আর ‘ডিজলাইক’ ১ লাখ ২ হাজার। এই গানে মন্তব্য ছিল ১০ হাজারেরও বেশি।

ফারিয়ার গাওয়া এই গান একই দিনে ভারতের শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ইউটিউব প্ল্যাটফর্মেও মুক্তি পায়। সেই প্ল্যাটফর্মে গানটি দেখা হয়েছে ৫ লাখ ৬৯ হাজার ২৫ বার। এখানে গানটির প্রতি দর্শকদের ‘ডিজলাইক’ ছিল বেশি, লাইকের তিন গুণ।

এ বিষয়ে নুসরাত ফারিয়া বলেন, ‘আমরা সবাই কেন নেতিবাচক দিকটি দেখছি? আমরা কেন ইতিবাচক দিকটি দেখছি না? যারা আমার গানের প্রশংসা করছেন, তাদের কথা কেন তুলে ধরছি না। যারা খারাপ লিখছেন, তারা লিখেই যাচ্ছেন। তাদের নিয়ে বলার কিছু নেই। আবার আরেকটা অংশ আমার হয়ে যুদ্ধ করছে! বিভিন্ন ব্লগ লিখছে, সামাজিক যোগাযোগমাধ্যমে প্রশংসা করছে, সেটাকে কেন আমরা সামনে নিয়ে আসছি না?

‘পটাকা’গানটির সঙ্গীত পরিচালক প্রীতম হাসান, লিখেছেন রাকিব হাসান রাহুল। মিউজিক ভিডিও পরিচালনা করেছেন ভারতের নির্মাতা বাবা যাদব।

এদিকে কণ্ঠশিল্পী পড়শীর ‘রাস্তা’ শিরোনামে একটি মিউজিক ভিডিও প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন। গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি মডেল হয়েছেন পড়শী নিজেই।





© All rights reserved © 2017 alltimenewsbd24.Com
Design & Developed BY ThemesBazar.Com