বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৯:৩০ অপরাহ্ন

গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিএনপির মিছিল

গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিএনপির মিছিল

গ্যাসের মূল্য বৃদ্ধি ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে আজ রাজধানীর নয়াপল্টনে মিছিল করে বিএনপিগ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদ ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে আজ সোমবার রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি। আজ বেলা পৌনে একটায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে শুরু হয়ে নাইটিঙ্গেল মোড় ঘুরে আবারও কেন্দ্রীয় কার্যালয়ের কাছে এসে শেষ হয়। মিছিলে নেতৃত্ব দেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে রিজভী বলেন, ‘বর্তমান অবৈধ সরকার জনগণের জীবন-জীবিকায় আঘাত হানার উদ্দেশ্যেই ভোক্তা পর্যায়ে গ্যাসের মূল্য বৃদ্ধি করেছে। আওয়ামী সরকার জনগণের সমর্থনপ্রত্যাশী নয় বলেই এরা জনগণের ভালো-মন্দ বিচার করে না। জনগণকে শোষণই এদের শাসনের একমাত্র লক্ষ্য।’

রিজভী বলেন, সরকারের লোকদের অবৈধ অর্থ উপার্জনের সুযোগ সৃষ্টি করে দিতেই গ্যাসের মূল্য বৃদ্ধির বোঝা চাপানো হয়েছে জনগণের কাঁধে। সরকার গ্যাসের মূল্য বৃদ্ধির সিদ্ধান্ত বাতিল না করলে জনগণকে সঙ্গে নিয়ে বিএনপি রাজপথে জোরদার আন্দোলন গড়ে তুলবে।

রিজভী বলেন, আইন শৃঙ্খলা বাহিনী ও প্রশাসন যন্ত্রকে কবজায় নিয়ে সরকার জুলুমের শাসন বলবৎ করেছে। খালেদা জিয়ার নেতৃত্বে দেশের জনগণ যাতে বর্তমান অবৈধ সরকারের এই জুলুমের শাসনের বিরুদ্ধে সোচ্চার হতে না পারে সে জন্য তাঁকে মিথ্যা মামলায় সাজা দিয়ে কারাবন্দী করা হয়েছে।

আজকের মিছিলে অংশ নেন বিএনপি’র প্রকাশনা বিষয়ক সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এ বি এম মোশারফ হোসেন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবদুল কাদির ভুইয়া, মৎস্যজীবী দলের আহবায়ক রফিকুল ইসলাম মাহতাব, সদস্যসচিব আবদুর রহিম, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক সাদরেজ জামান, যুবদল ঢাকা মহানগর উত্তরের সভাপতি এস এম জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম প্রমুখ।

বক্তারা খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি করেন।





© All rights reserved © 2017 alltimenewsbd24.Com
Design & Developed BY ThemesBazar.Com