মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০১:২১ অপরাহ্ন

করোনা পরিস্থিতি আরও কঠিন হতে পারে, প্রস্তুত থাকুন: কাদের

করোনা পরিস্থিতি আরও কঠিন হতে পারে, প্রস্তুত থাকুন: কাদের

বৈশ্বিক মহামারী করোনার পরিস্থিতি আগামীতে আরও কঠিন হবার আশংকা রয়েছে জানিয়ে দলের সব নেতাকর্মীদের মানসিক প্রস্তুতি নিয়ে রাখার আহবান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বৃহস্পতিবার তার সরকারি বাসভবনে এক ব্রিফিংয়ে একথা বলেন।

কঠিন পরিস্থিতিতেও আওয়ামী লীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জনগণের পাশে আছে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, এই দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও জনগণের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন যা দেশ-বিদেশে প্রশংসিত হচ্ছে। দলের সহযোগী সংগঠনসমূহের নেতাকর্মী ও সংসদ সদস্যরা আওয়ামী লীগের পক্ষে সারাদেশে ৯০ লাখ ২৫ হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা এবং নগদ ৮ কোটি ৬২ লাখ অর্থ সহায়তা দিয়েছেন উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন,এসব কর্মসূচি তৃণমূল পর্যন্ত অব্যাহত থাকবে।

এ সময় তিনি ২০০৮ সালের ৭ মে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার দেশে ফেরা নিয়েও কথা বলেন। ওবায়দুল কাদের বলেন, ৭ মে আমাদের রাজনৈতিক ইতিহাসে একটি স্মরণীয় দিন। ২০০৮ সালের এই দিনে চিকিৎসা শেষে যুক্তরাষ্ট্র থেকে শত বাধাবিপত্তি অতিক্রম করে দেশে ফিরে আসে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তৎকালীন তত্ত্বাবধায়ক সরকার চেয়েছিল তিনি যেন দেশে ফিরে না আসেন। কিন্তু বঙ্গবন্ধু কন্যা অসীম সাহসের সঙ্গে সব ষড়যন্ত্র মোকাবেলা করে ফিরে আসেন।

এর আগে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলটির ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির উদ্যোগে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগনের মাঝে প্রতিনিধির মাধ্যমে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী,উপ-দপ্তর সম্পাদক সায়েম খান।





© All rights reserved © 2017 alltimenewsbd24.Com
Design & Developed BY ThemesBazar.Com