শুক্রবার, ৩০ Jul ২০২১, ১১:১৭ অপরাহ্ন

নতুন মোড়কে আসছে আর্জেন্টিনা

নতুন মোড়কে আসছে আর্জেন্টিনা

রাশিয়া বিশ্বকাপটা দুঃস্বপ্নের মতো গেছে আর্জেন্টিনার। দ্বিতীয় রাউন্ড থেকেই বিদায় নিয়েছে দুবারের বিশ্বচ্যাম্পিয়নরা। এখন ঘুরে দাঁড়াতে মরিয়া তারা। সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছেন ভারপ্রাপ্ত কোচ লিওনেল স্কালোনি।

আগামী মাসে গুয়েতামালা ও কলম্বিয়ার বিপক্ষে প্রীতি ফুটবল ম্যাচে খেলবে আর্জেন্টিনা। সে জন্য ইতিমধ্যে নতুন ‘মোড়কে’ দল সাজাতে শুরু করেছেন আর্জেন্টাইন কোচ। চাউর হয়েছে, রাশিয়া বিশ্বকাপে খেলা অনেককেই ছেঁটে ফেলছেন তিনি। থাকছেন মাত্র ৯ জন। তারা হলেন- ফ্রাংকো আরমানি, গ্যাব্রিয়েল মার্কাদো, নিকোলাস ত্যাগলিয়াফিকো, মার্কস আকুইনা, এদুয়ার্দো স্যালভিও, জিওভানি লো সেলসো, পাওলো দিবালা ও ক্রিশ্টিয়ান পাভন। নবমজন হলেন সার্জিও রোমেরো। তবে দলে অন্তর্ভুক্তি নির্ভর করছে তার সুস্থ হয়ে ওঠার ওপর। এ মুহূর্তে ইনজুরি কাটিয়ে উঠতে পুনর্বাসনে আছেন তিনি।

২১ জনের দলের বাকিরা সবাই তরুণ। জিরোনিমো রুলি, জার্মান পেজ্জেলা, রামিরো মরি, লিওনার্দো পারদেশ, সান্তিয়াগো আস্কাকিবার, মাতিয়াস ভার্গাস, মার্কো ইকার্দি ও লাউয়াত্রো মার্টিনেজকে আগেই দলে নেয়ার কথা জানিয়েছিলেন স্কালোনি। শোনা যাচ্ছে, ফ্রাংকো কার্ভি, জিওভানি সিমিওনে, অ্যালান ফ্রাংকো ও ফ্যাব্রিসিও বুসতোসকে টানার চেষ্টা করছেন তিনি। এ ছাড়া বিশ্বকাপ খেলা অ্যাঞ্জেল ডি মারিয়া ও নিকোলাস ওতামেন্দি রয়েছেন তার বিবেচনায়।





© All rights reserved © 2017 alltimenewsbd24.Com
Design & Developed BY ThemesBazar.Com