বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন

ট্যুরিজম ফেয়ারে ২০% পর্যন্ত ছাড় দিচ্ছে রিজেন্ট এয়ারওয়েজ

ট্যুরিজম ফেয়ারে ২০% পর্যন্ত ছাড় দিচ্ছে রিজেন্ট এয়ারওয়েজ

বাংলাদেশ ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম ফেয়ার (বিটিটিএফ)-এর নবম আসরে আভ্যন্তরীন ও আন্তজার্তিক রুটের টিকেট মূল্যে ২০ শতাংশ পর্যন্ত ছাড় দিবে শীর্ষস্থানীয় বেসরকারি বিমানসংস্থা রিজেন্ট এয়ারওয়েজ।

ট্যুর অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব) উদ্যোগে তিন দিনের এই আন্তর্জাতিক মেলা আগামীকাল বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হচ্ছে। রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন।

এবারের আয়োজনে বাংলাদেশ, ভারতের পর্যটন মন্ত্রণালয়, শ্রীলঙ্কা, নেপাল ও ভুটানের জাতীয় পর্যটনসংস্থা অংশ নিচ্ছে। এ ছাড়া মেলায় ১৬০টি স্টল ও ১৫টি প্যাভিলিয়নে বাংলাদেশসহ বিভিন্ন দেশের বিমানসংস্থা, ট্যুর অপারেটর, হোটেল, রিসোর্ট এবং পর্যটন সংশ্লিষ্ট প্রতিষ্ঠান তাদের পণ্য ও সেবা উপস্থাপন করবে।

২০ এপ্রিল পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত দর্শনাথীদের জন্য উন্মুক্ত থাকবে বিটিটিএফ।

রিজেন্ট এয়ারওয়েজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা (সিসিও) হানিফ জাকারিয়া জানান, এই আন্তর্জাতিক মেলায় দোহা ও মাস্কাট ছাড়া সকল রুটে বিজনেস এবং প্রিমিয়াম ইকোনমি শ্রেণীতে টিকেট মূল্যে ২০ শতাংশ এবং ইকোনমি শ্রেণীতে ১২ শতাংশ ছাড় দিবে রিজেন্ট এয়ারওয়েজ।

এছাড়া রমজান মাসে সিঙ্গাপুর, ব্যাংকক, কুয়ালালামপুর এবং কক্সবাজার রুটে ২০ শতাংশ ছাড়ের টিকেট পাওয়া যাবে মেলায়। এছাড়া দর্শনার্থীদের জন্য প্রতিদিন লাকি ড্রর মাধ্যমে পুরস্কারের ব্যবস্থা করা হয়েছে রিজেন্টের প্যাভিলিয়নে।

এ উপলক্ষে অঙ্গ প্রতিষ্ঠান রিজেন্ট হলিডেজ বিভিন্ন গন্তব্যে ভ্রমণের জন্য সাশ্রয়ী মূল্যের আকর্ষণীয় প্যাকেজেও দিচ্ছে। ব্রেকফাস্টসহ হোটেল, বিমানবন্দর টান্সফারসহ ভ্রমণের নানা সুবিধা আছে হলিডে প্যাকেজে।

মেলায় রিজেন্ট এয়ারওয়েজ প্যাভিলিয়নে ছাড়কৃত টিকেট ও হলিডে প্যাকেজ পাওয়া যাবে। এছাড়া বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ইএমআই সুবিধায় সুদবিহীন (শূন্য%) সহজ কিস্তিতে এই টিকেট ও প্যাকেজ কিনতে পারবেন। টিকেট কিংবা প্যাকেজ কেনার জন্য পাসপোর্ট অথবা পাসপোর্টের ফটোকপি সঙ্গে রাখতে হবে।





© All rights reserved © 2017 alltimenewsbd24.Com
Design & Developed BY ThemesBazar.Com